রিটার্ন এবং রিফান্ড পলিসি: ত্রটিপূর্ণ পণ্য ডেলিভারি পাওয়ার পর যথাযথ প্রমাণ প্রদান করে রিটার্ন এর জন্য তাৎক্ষনিক বা ঐ দিনই যোগাযোগ করুন (আনবক্সিং ভিডিও ও ডেলিভারি চালান) আমাদের পক্ষ থেকে সাত কার্যদিবসের ভিতরে যোগাযোগ করা হবে এবং সাত কার্যদিবসের ভিতরে পদক্ষেপ নেয়া হবে।
অন্যদিকে ব্যবহারের পরবর্তী সময়ে সমস্যা সমাধানের জন্য ব্রান্ড গ্যারান্টি নির্দেশনা অনুসরণ করুন।
ক্রয় আদেশ এর পণ্য ডেলিভারি করতে ব্যর্থ হলে ProDEAL গ্রাহকের সাথে যোগযোগ করে তার মূল অর্থ সাত কার্যদিবসের ভিতরে ফেরত প্রদান করবে। গ্রাহক কোন কারনে পণ্য ডেলিভারি বাতিল করলে, আনুষঙ্গিক সকল খরচ সমূহ কর্তন করে পরবর্তী ১০ কার্যদিবসের মধ্যে তার একাউন্টে মূল্য অর্থ ফেরত দেয়া হবে।